Monday, July 13, 2020

"Fun club of Miarhat" এর তৃতীয় সিজনের ফটোগ্রাফি কনটেস্ট শুরু শুক্রুবার


কনটেস্ট! কনটেস্ট!! কনটেস্ট!!!

Fun club of Miarhat এর তৃতীয় সিজনের কনটেস্ট শুরু হবে ফটোগ্রাফি নিয়ে। ফটোগ্রাফি বলতে আপনার ব্যক্তিগত তোলা ছবি (প্রাকৃতিক, স্থান, মোমেন্ট ক্যাপচার, লাইফস্টাইল, ওয়াইল্ড লাইফ ইত্যাদি)।


 কনটেস্ট এ অংশগ্রহণের নিয়মেঃ-

* আগামী শুক্রবার (১৭ জুলাই, ২০২০) সকাল ১০ঃ০০ টা হতে আগামী শনিবার (১৮ জুলাই, ২০২০) বিকেল ০৫ঃ০০ টা পর্যন্ত #প্রথম_কনটেস্ট এ অংশগ্রহণ করতে পারবেন।
* আপনাকে আপনার নিজের তোলা ছবি পোস্ট করতে হবে (কোনভাবেই অন্যের তোলা ছবি বা ইন্টারনেট থেকে সংগ্রহ করা ছবি গ্রহণযোগ্য হবে না)
* এই ফটোগ্রাফি কনটেস্টে আপনাদের নিজেদের ছবি (মানে আপনি নিজে কোন ছবির ফ্রেমে বিদ্যমান এমন ছবি) গ্রহণযোগ্য হবে না।
* মাত্র ২-৩ লাইনের মধ্যে ক্যাপশন দিতে হবে (এর বেশি হতে পারবে না, তবে এর বাইরেও আপনি চাইলে ডিভাইস এবং এডিটিং অ্যাপের নাম উল্লেখ করতে পারবেন)
* ক্যাপশনে #contest #funclubmiarhat থাকা বাধ্যতামূলক এবং বিশেষক্ষেত্রে ছবি সংক্রান্ত # (হ্যাশট্যাগ) দেয়া যাবে, যেমনঃ মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ছবি হলে #miarhathighschool

কনটেস্টের মান বন্টনঃ-

* রিঅ্যাক্টঃ ১০
(আপনার পোস্ট করা ছবিতে নির্ধারিত সময়ের মধ্যে কি পরিমাণ রিঅ্যাক্ট আসলো তার উপর নির্ভর করে আপনার নামের সামনে আপনার প্রাপ্ত নম্বর যুক্ত হবে)
* কমেন্টঃ ১৫
(আপনার পোস্ট করা ছবিতে নির্ধারিত সময়ের মধ্যে কি পরিমাণ কমেন্ট আসলো তার উপর নির্ভর করে আপনার নামের সামনে আপনার প্রাপ্ত নম্বর যুক্ত হবে। পুনশ্চঃ এক আইডি থেকে ডাবল কমেন্ট করলে কমেন্ট কাউন্ট হবে না)
* হ্যাশট্যাগঃ ০৫
(সঠিকভাবে আমাদের উল্লেখিত হ্যাশট্যাগ ব্যবহার করলে আপনার নামের সামনে আপনার প্রাপ্ত নম্বর যুক্ত হবে)
* বিচারকমন্ডলীঃ ৩০
(বিচারকমন্ডলী আপনার ছবির যে যে বিষয়গুলোর দিকে লক্ষ রেখে আপনাকে নম্বর প্রদাণ করবে তা হলোঃ ফ্রেমিং, ফটো কনটেন্ট, এডিটিং)

বিজয়ী ঘোষণাঃ 

উপরে উল্লেখিত এই মোট ৬০ নম্বরের মধ্যে যিনি সর্বোচ্চ নম্বর পাবেন তিনি হবে আমাদের তৃতীয় সিজনের প্রথম ফটোগ্রাফি কনটেস্ট বিজয়ী। কনটেস্ট এর নির্ধারিত সময় শেষ হবার সর্বোচ্চ ৭ ঘন্টার মধ্যে বিজয়ীর নাম ঘোষণা করা হবে এবং বিজয়ীর জন্য থাকছে Fun Club of Miarhat এর পক্ষ থেকে আকর্ষণীয় পুরষ্কার এবং সম্মাননা সনদ।

আপনারা সবাই প্রস্তুত তো? 

No comments:

Post a Comment