Monday, July 6, 2020

"ফান ক্লাব অফ মিয়ারহাট" কি ধরনের প্লাটফর্ম ?


প্রিয় ফান ক্লাব অফ মিয়ারহাটবাসী,
আমাদের এই গ্রুপ "ফান ক্লাব অফ মিয়ারহাট" সম্পর্কে আপনারা প্রায় সকলেই মোটামুটি অবগত।
জানুয়ারী ২০১৬ হতে এটি সফলতার সঙ্গে চলে আসছে । আমাদের এই ফেসবুক গ্রুপটি কেবলমাত্র একটি ফেইজবুক গ্রুপই না, এটি এমন একটি প্লাটফর্ম যেটি মিয়ারহাটের পরিচিতি বাংলাদেশ এবং সমস্ত বিশ্বের কাছে পজিটিভলি  ফুটে তুলছে  এবং মিয়ারহাটের সাথে পরিচিত এমন লোকদের মধ্যে সেতুবন্ধন তৈরী করেছে।
Google অথবা যে কোন সোশ্যাল সাইটে এ “Fun Club of Miarhat লিখে সার্চ দিলেই ফলাফল নিজ চোখে দেখতে পাবেন  আমাদের অভিজ্ঞ সাইবার টিম মিয়ারহাটের পরিচিতি বাংলাদেশ এবং সমস্ত বিশ্বের কাছে পজিটিভলি  ফুটে তুলে যাচ্ছেন  । আমরা গুগল লোকাল গাইডে মিয়ারহাটের পরিচিতি ফুটে তুলতে কাজ করে যাচ্ছি । মিয়ারহাটের বিভিন্ন  স্কুল,মসজিদ,বাজার ইত্যাদি বিভিন্ন প্রতিষ্ঠান গুগল  ম্যাপে জায়গা করে দিচ্ছি । সেই উদ্দেশ্যে আমাদের সাইবার টিম কাজ করে যাচ্ছে ।

আমরা এই গ্রুপের কার্যক্রম কেবল মাত্র এসবেই সীমাবদ্ধ রাখিনি, আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন বিনোদন,শিক্ষামূলক, সাহায্য-সহযোগিতা মূলক কাজ করে যাচ্ছি । কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছি এবং বিজয়ীদেরকে আকর্ষণীয় পুরষ্কারে পুরষ্কৃত করা হয়েছে ,মিয়ারহাটের ক্রিয়ায় সহযোগিতা করা হয়েছে   বন্যার্তদের সহযোগিতার জন্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একটি সামাজিক সেবামূলক  প্রাটফম “ইয়ুথ রাইজিং নেটওয়ার্ক”কে  সহযোগিতা করেছি  (উল্লেখ্য মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের  সাবেক কৃতি ছাত্রী মিথিলা তানিয়া “ইয়ুথ রাইজিং নেটওয়ার্ক” এর  সদস্য)। এছাড়া মিয়ারহাট  ভিক্তিক বিভিন্ন সেবামূলক কাজের প্রচারণায় সহযোগিতা করে যাচ্ছি ।
শ্রীঘ্রই আমাদের "ফান ক্লাব অফ মিয়ারহাট" থেকে মিয়ারহাট বাসীদের অভিজ্ঞ বিসিএস ক্যাডার ডাক্তার দিয়ে ফ্রী মেডিকেল সেবা দেওয়া হবে  
আমরা মিয়ারহাট ভিক্তিক বিভিন্ন সংঘটনের সাথে  কাজ করে যেতে চাই  
আমাদের “ফান ক্লাব অফ মিয়ারহাট” ধরণ হলো মুক্ত ব্লগিং প্লাটফর্ম”/ ম্যাগাজিন/ক্লাব  
FUN CLUB OF MIARHAT
Learn And Fun
We are available here bellow these links:
Blog: https://funclubmiarhat.blogspot.com/
Facebook Page
Facebook Group
Instagram
Twitter:
Youtube:
Mail us: funclubmiarhat@gmail.com

No comments:

Post a Comment